বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৫ পূর্বাহ্ন

যারা গুজব ছড়িয়েছে তাদের চিহ্নিত শেষে গ্রেফতারে অভিযান চলছে-বিজিবি

যারা গুজব ছড়িয়েছে তাদের চিহ্নিত শেষে গ্রেফতারে অভিযান চলছে-বিজিবি

জেলা প্রতিনিধি,লালমনিরহাট।

গুজব ছড়িয়ে সীমান্তে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে জড়ো করা হয়েছিল, চক্রান্তকারীদের চিহ্নিত শেষে গ্রেফতারে অভিযান চলছে বলে জানিয়েছেন বর্ডার গার্ড বাংলাদেশ-বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান।

 

মঙ্গলবার (২০ আগষ্ট) দুপুরে লালমনিরহাটের হাতীবান্ধা বড়খাতা হাইওয়ে থানা পরিদর্শনে এসে সাংবাদিকদের  এসব কথা বলেন তিনি।

 

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের পতনের পর গুজব ছড়িয়ে লালমনিরহাট ও ঠাকুরগাঁও সীমান্তে হিন্দু সম্প্রদায়ের লোকজনকে সীমান্তে জড়ো করা হয়েছিল। এসব লোকজনের মধ্যে একজনও প্রতিবেশি দেশে প্রবেশ করেনি। যারা দেশের ভাবমূর্তি ক্ষুন্ন করতে গুজব রটিয়েছে তাদের চিহ্নিত করা হয়েছে। ইত্যিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও বাকি দোষীদের গ্রেফতারে অভিযান চলছে।

তিনি জানান, বিজিবির রংপুর রিজিয়নের আওতায়  রংপুর ও রাজশাহী বিভাগের ১৩ টি থানার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহায়তা করছে বিজিবি। এর মধ্যে লালমনিরহাটের হাতীবান্ধা ও পাটগ্রাম এবং হাতীবান্ধা হাইওয়ে থানা রয়েছে। সীমান্তে নিরাপত্তা ও নজরদারি বৃদ্ধি করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সকল ধর্মালম্বীসহ সবার নিরাপত্তায় কাজ করছে বিজিবি।

সফরে তাঁর সাথে ছিলেন বিজিবির রংপুর সেক্টরের কমান্ডার কর্নেল মামুনুর রশীদ এবং ৬১ বিজিবির তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম।

 

 

এ সময় উপস্থিত ছিলেন, রংপুর হাইওয়ে পুলিশের সার্কেল অফিসার শ্রী হরেশ্বর রায় ও হাতীবান্ধা হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক হাসানুজ্জামান চৌধুরী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2024 Rangpurtimes24.Com
Developed BY Rafi IT